1. admin@www.ajkernews24bd.com : আজকের নিউজ ২৪ বিডি :
বুধবার, ০৪ অগাস্ট ২০২১, ০৯:০৬ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
শার্শায় সন্তানকে গুম করে বসতভিটা দখলের অভিযোগ প্রতিবন্ধী শিশুকে হুইলচেয়ার উপহার দিলেন শার্শার নির্বাহী অফিসার(UNO) শরীয়তপুর জেলা যুবদলের উদ্যোগে বিভিন্ন উপজেলায় ঘুরে ঘুরে ঈদ শুভেচ্ছা ও পূনর্মিলনী অনুষ্ঠিত। কঠোর লকডাউনের কারনে শরীয়তপুরের গোসাইরহাটে অনলাইনে বেচা-কেনা হচ্ছে টাইলস ও স্যানিটারী পণ্য সামগ্রী শরীয়তপুরে মালয়েশিয়া যুবলীগের সভাপতি তাজকীর আহমেদ এর ঈদ শুভেচ্ছা। ভেদরগঞ্জে অসহায় মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করলেন ইতালি প্রবাসী নিয়ামত সিকদার। শার্শায় করোনায় আক্রান্ত রোগীদের জন্য ফ্রি অক্সিজেন সেবা ও করোনা সুরক্ষা সামগ্রী বিতরণ করোনা ভাইরাস মোকাবিলায় শরীয়তপুরের কোদালপুর ইউনিয়নের গরীব ও অসহায় পরিবারের মাঝে ত্রাণ বিতরণ বিঝারী ইউপি চেয়ারম্যানের উদ্যোগে প্রধানমন্ত্রীর ঈদ উপহার ও নগদ অর্থ বিতরণ বৃহস্পতিবার ১৫ জুলাই থেকে স্বাস্থ্যবিধি মেনে গণপরিবহন চলবে, খোলা থাকবে দোকানপাট

শরীয়তপুরে মিথ্যা অপহরণ মামলার কারণে একই পরিবারের দুই ভাই হয়রানির শিকার।

মোঃসুমন মির্জা ভেদরগঞ্জ শরীয়তপুর।
  • প্রকাশিত: মঙ্গলবার, ১৫ জুন, ২০২১
  • ৭৮ বার পড়া হয়েছে

শরীয়তপরের ভেদরগঞ্জ উপজেলার ছয়গাও ইউনিয়নে অপরাধ না করেই অপহরণ মামলায় একই পরিবারের আপন দুই ভাই রহিম ও করিম শেখের বিরুদ্ধে মিথ্যা অপহরণের মামলা দিয়ে জেল খাটাতে চাচ্ছে বলে অভিযোগ করেছেন আসামী পক্ষের স্বজনরা।
গত ২১মে ভেদরগঞ্জ উপজেলার ছয়গাঁও ইউনিয়নের ৪নং ওয়ার্ডের মোঃ জানে আলম ফকিরের মেয়ে ফারজানা আক্তার জুই(১৬)কে অপহরণের অভিযোগ উঠে।

অভিযুক্ত রহিম শেখ ও করিম শেখ তারা এ ঘটনার সাথে জড়িত না বলে দাবি করেন আসামীদের বাবা আব্দুল কাদের শেখ।
এসময় আব্দুল কাদের শেখ বলেন গত ২১মে শুক্রবার জানে আলমের মেয়ে ফারজানা আক্তার জুই ছয়গাও ইউনিয়নের একই গ্রামের নুরু ছৈয়ালের ছেলে সাগর ছৈয়ালের সাথে প্রেমের সম্পর্ক করে পালিয়ে যায়। এই মেয়ে গত ছয়মাস আগেও এই ছেলের সঙ্গে পালিয়ে ঢাকা চলে গিয়ে ছিলো, পরে মেয়ে বাবা জানে আলম তাকে বুঝিয়ে সুঝিয়ে আবার দেশে নিয়ে আসে।
এখন বর্তমানের ঘটনাকে কেন্দ্র করে জানে আলম ও তার ভাই মিলে বিভিন্ন মামলা মোকদ্দমা দিয়ে আমাদের মত নিরীহ মানুষদের প্রতি অত্যাচার করার পায়তারা করিতেছে।
এঘটনায় ফারজানা আক্তার জুই এর বাবা জানে আলম বাদী হয়ে বিজ্ঞ নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইবুনাল আদালত শরীয়তপুরে একটি অপহরণ মামলা করেন যাহার নম্বর নাঃশিঃপি-১০৪/২১। মামলাটি এফআইআর হিসেবে গ্রহণ করার জন্য ভেদরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে নির্দেশ দেয় আদালত।
সেই থেকে মামলার এজাহার নামীয় ২ ও ৪ নং আসামী রহিম শেখ ও করিম শেখ ঘড়-বাড়ি ছেরে পালিয়ে বেড়াচ্ছেন।

এলাকাবাসীরা বলেন, রহিম শেখ ও করিম শেখ অত্যন্ত ভালো ও বংশীয় ব্যাক্তির ছেলে, তারা দুজনেই ঢাকা বসবাস করে। জানে আলম পূর্ব শত্রুতার জের ধরে অযথা হয়রানি করবার জন্য তাদের বিরুদ্ধে এই মিথ্যা অপহরণ মামলা করেছে বলে আমরা মনে করি।
এদিকে অপহৃত জুই এর বাবা জানে আলম সাংবাদিকদের বলেন, ঘটনার দিন সন্ধ্যা ৬টার সময় একটি মাইক্রোবাসে করে তার মেয়ে জুই কে তুলে নিয়া হয়েছে, 
অন্যদিকে অপহৃত জুই এর মা নুরুন্নাহার বলেন তার মেয়ে কে মোটর সাইকেলে উঠিয়ে নিয়ে অপহরণ করা হয়েছে।
এঘটনা কতটুকু সত্য ও যুক্তিসংগত সেদিকেই লক্ষ এখন এলাকাবাসীর।
তবে এঘটনার সঠিক তদন্ত ও আইনের সঠিক প্রক্রিয়া প্রতিফলিত হবে বলে আসা করছেন আসামী পক্ষের স্বজনেরা।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত