1. multicare.net@gmail.com : news : VOICE CTG NEWS
ভেদরগঞ্জে উপজেলা ভাইস চেয়ারম্যান আবদুল মান্নান বেপারী ও পৌর মেয়র আবুল বাশার চোকদার এর ব্যাক্তিগত উদ্যোগে বঙ্গবন্ধুর রুহের মাগফেরাত কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত। - আজকের নিউজ ২৪বিডি ডট কম
রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ১২:০১ অপরাহ্ন
শিরোনাম:
অভিনব কৌশলে ব্যাংক একাউন্ট থেকে লক্ষ লক্ষ টাকা হাতিয়ে নেওয়া চেষ্টা একটি প্রতারক চক্রের। অনিবন্ধিত সব অনলাইন পত্রিকা বন্ধ করে দেওয়া সমীচীন হবে না: তথ্যমন্ত্রী আইজিপি বেনজির আহমেদের বাড়িতে জাতীয় দলের চার ক্রিকেট তারকার আগমন। জাতিসংঘের ৭৬তম সাধারণ অধিবেশনে যোগ দিতে শুক্রবার ঢাকা ছাড়বেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ইভালির সিইও রাসেল ও তার স্ত্রী চেয়ারম্যান শামীমা নাসরিন গ্রেফতার। স্ত্রীর ইচ্ছে পূরণ করতে আবারও জাতীয় খেলতে চায় নাসির সবার বিয়ে হয়ে গেছে, বাকি রয়েগেছে নবম শ্রেণির নার্গিস ডামুড্যা উপজেলায় করোনার প্রতিরোধী ভ্যাকসিনের বিশেষ ক্যাম্পেইন ও গণটিকার কর্মসূচি। শরীয়তপুরে জাতীয় পরিবহন শ্রমিক লীগের নতুন কমিটি ঘোষণা উপলক্ষে হাবিবুর রহমান কাবিল কে ফুলেল সংবর্ধনা। বিএনপির রাজনৈতিক ব্যক্তিত্ব ও আদর্শিক রাজনীতি প্রতিষ্ঠার নাম-সাঈদ আহমেদ আসলাম।

ভেদরগঞ্জে উপজেলা ভাইস চেয়ারম্যান আবদুল মান্নান বেপারী ও পৌর মেয়র আবুল বাশার চোকদার এর ব্যাক্তিগত উদ্যোগে বঙ্গবন্ধুর রুহের মাগফেরাত কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত।

  • প্রকাশিত: সোমবার, ১৬ আগস্ট, ২০২১
  • ১১৬ বার পড়া হয়েছে

স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব ও ১৫ই আগস্টের সকল শহীদদের স্মরণে আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করেছে শরীয়তপুরের ভেদরগঞ্জ উপজেলার ভাইস চেয়ারম্যান জনাব হাজী আব্দুল মান্নান বেপারী ও ভেদরগঞ্জ পৌর মেয়র জনাব আবুল বাশার চোকদার।

গতকাল ১৫ই আগষ্ট সকাল ৯ ঘটিকার সময় ভেদরগঞ্জ উপজেলা বঙ্গবন্ধু মোড়াল চত্বরে এই আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন, ভেদরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও উপজেলা ভাইস চেয়ারম্যান জনাব হাজী আব্দুল মান্নান বেপারী, ভেদরগঞ্জ পৌরসভার সম্মানিত মেয়র জনাব আবুল বাশার চোকদার, ভেদরগঞ্জ উপজেলা যুবলীগের সভাপতি জনাব আসাদুজ্জামান জামান রাঢ়ী, সাধারণ সম্পাদক হারুনর রশীদ বেপারী, উপজেলা আওয়ামী লীগের যুব ও ক্রিয়া বিষয়ক সম্পাদক জনাব নিয়ামত সিকদার, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুল জব্বার রাঢ়ী, উপজেলা সেচ্ছাসেবকলীগের সভাপতি মুন্না সিকদার, সাধারণ সম্পাদক বাবু খান, উপজেলা ছাত্র লীগের সাবেক সাধারণ সম্পাদক ওয়াসিম তালুকদার, পৌরসভা সেচ্ছাসেবকলীগের সভাপতি দেলোয়ার হোসেন রাঢ়ী, উপজেলা ছাত্র লীগের সভাপতি নিরব খান সহ ভেদরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের বিভিন্ন নেতৃবৃন্দ এই দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন।
 
এসময় ভেদরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও উপজেলা ভাইস চেয়ারম্যান জনাব হাজী আব্দুল মান্নান বেপারী বলেন,,বঙ্গবন্ধু ছিল অসাধারণ নেতৃত্বের গুনাবলী। তার সাহসিকতা, সততা, মহানুভবতা, মানবিকতা, ধর্মনিরপেক্ষতা, মানুষের প্রতি ভালোবাসা,ছিলো অপরিসীম। বঙ্গবন্ধুর নেতৃত্বের ব্যাপকতা ও গভীরতা আর কারও নেতৃত্বের সঙ্গে তুলনা করা যায় না।

এসময় ভেদরগঞ্জ পৌরসভার সম্মানিত মেয়র আবুল বাশার চোকদার বলেন,, সারা বাংলাদেশের মানুষ ১৫ আগস্টের হত্যাকাণ্ডের ঘটনায় একটি কমিশনের মাধ্যমে ষড়যন্ত্রকারী, দোষী এবং যারা বেনিফিশিয়ারি তাদেরকে পৃথিবীর সামনে তুলে ধরতে হবে। বঙ্গবন্ধুর হত্যাকারীদের নেপথ্যে যারা আছে তাদের আইনের আওতায় নিয়ে এসে শাস্তি দিতে হবে। যে সব খুনিরা বিদেশে আছে তাদের দেশে ফিরিয়ে এনে ফাঁসির রায় কার্যকর করা হোক এটাই আমাদের ভেদরগঞ্জ পৌরসভার সকল জনগণের দাবি।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

সর্বশেষ খবর

BengaliEnglish