1. multicare.net@gmail.com : news : VOICE CTG NEWS
শরীয়তপুর জেলার সদর উপজেলার পশ্চিম ভাসানচর গ্রামে এক নারী কে নির্যাতনের অভিযোগ উঠেছে। - আজকের নিউজ ২৪বিডি ডট কম
রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ১০:০৩ পূর্বাহ্ন
শিরোনাম:
অভিনব কৌশলে ব্যাংক একাউন্ট থেকে লক্ষ লক্ষ টাকা হাতিয়ে নেওয়া চেষ্টা একটি প্রতারক চক্রের। অনিবন্ধিত সব অনলাইন পত্রিকা বন্ধ করে দেওয়া সমীচীন হবে না: তথ্যমন্ত্রী আইজিপি বেনজির আহমেদের বাড়িতে জাতীয় দলের চার ক্রিকেট তারকার আগমন। জাতিসংঘের ৭৬তম সাধারণ অধিবেশনে যোগ দিতে শুক্রবার ঢাকা ছাড়বেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ইভালির সিইও রাসেল ও তার স্ত্রী চেয়ারম্যান শামীমা নাসরিন গ্রেফতার। স্ত্রীর ইচ্ছে পূরণ করতে আবারও জাতীয় খেলতে চায় নাসির সবার বিয়ে হয়ে গেছে, বাকি রয়েগেছে নবম শ্রেণির নার্গিস ডামুড্যা উপজেলায় করোনার প্রতিরোধী ভ্যাকসিনের বিশেষ ক্যাম্পেইন ও গণটিকার কর্মসূচি। শরীয়তপুরে জাতীয় পরিবহন শ্রমিক লীগের নতুন কমিটি ঘোষণা উপলক্ষে হাবিবুর রহমান কাবিল কে ফুলেল সংবর্ধনা। বিএনপির রাজনৈতিক ব্যক্তিত্ব ও আদর্শিক রাজনীতি প্রতিষ্ঠার নাম-সাঈদ আহমেদ আসলাম।

শরীয়তপুর জেলার সদর উপজেলার পশ্চিম ভাসানচর গ্রামে এক নারী কে নির্যাতনের অভিযোগ উঠেছে।

  • প্রকাশিত: শনিবার, ২৮ আগস্ট, ২০২১
  • ১১৭ বার পড়া হয়েছে

মনোয়ার হোসেন দিপু:-শরীয়তপুর জেলার সদর উপজেলার পশ্চিম ভাসানচর গ্রাম লিমা আক্তার নামে এক নারী কে নির্যাতনের অভিযোগ উঠেছে।

লিমা আক্তার একজন সহজ সরল নারী। তার স্বামী সৌরভ পাঠান এর ভাই ও বোনদের সাথে পৈত্রিক সম্পত্তি ভাগাভাগি নিয়ে অনেকদিন যাবত বিরোধ চলিয়া আসিতেছে। গত ১৪ আগষ্ট রোজ শনিবার সেই সম্পত্তির জের ধরে লিমা আক্তার ও তার স্বামী সৌরভ পাঠান কে লিমার দেবর ইমরান পাঠান, ভাসুর দেলোয়ার পাঠান ও ননদ ফাতেমা সম্পত্তি নিয়ে বেপক বাকবিতন্ডায় জরিয়ে পরে এবং লিমা ও তার স্বামী সৌরভ কে এলোপাতাড়ি কিল, ঘুষি মেরে অমানবিক নির্যাতন করে। এসময় লিমার শ্বশুর বাড়ির অন্যান্য সদস্যরাও এই নির্যাতনে অংশ নেয়৷

লিমা আক্তার শরীয়তপুর সদর উপজেলার তুলাসার গ্রামের ৪নং ওয়ার্ডের শহীদ বেপারীর মেয়ে। তার বাবা পেশায় একজন ট্রাক ড্রাইভার। পারিবারিক বিষয় দেখে লিমা আক্তার কোন মামলা মোকদ্দমা করেননি বরং স্থানীয় ব্যাক্তিবর্গের মাধ্যমে মিমাংসা করার চেষ্টা করলে সে বেপারেও কোন কর্নপাত করেননি লিমার দেবর,ভাসুর ও ননদেরা।

এবেপারে লিমার স্বামী সৌরভ পাঠান বলেন, আমার বাবা নেই আমার মা একজন বৃদ্ধ তাই এই সুযোগে আমার ছোট ভাই ইমরান, বড় ভাই দেলোয়ার ও আমার ছোট বোন ফাতিমা একত্রিত হয়ে আমাকে ও আমার স্ত্রী কে মারধর করে বাড়ি থেকে বের করে দেয় এবং মিথ্যা প্রতারণার মামলা দিয়ে ২দিন জেলও খাটিয়েছেন। এবেপারে আমি স্থানীয় লোকজনের নিকট অভিযোগ করলে তাতেও কোন সমাধান বা লাভ হয়নি।

এবেপারে নির্যাতনের শিকার লিমা আক্তার সাংবাদিকদের বলেন… আমার একটি ৪বছরের ছেলে সন্তান আছে যাহার নাম সাদ আহমেদ, আমি এখন এই ছোট্ট বাচ্চাটা ও স্বামী সংসার নিয়ে কোথায় যাবো কি করবো কিছুই বুঝে উঠতে পারছিনা। বর্তমানে আমি আমার বাবার বাড়ি খুবই মানবেতর জীবনযাপন করছি এবং এই সম্পত্তির কলহের থেকে মুক্তি চাই এবং বাংলাদেশের আইন প্রশাসনের নিকট একান্ত ভাবে সাহায্য কামনা করছি।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

সর্বশেষ খবর

BengaliEnglish