1. multicare.net@gmail.com : news : VOICE CTG NEWS
প্রধানমন্ত্রীর আশ্রায়ন প্রকল্পের ঘর পরিদর্শন করে নিজের হাতে পানি দিয়ে এক অনন্য দৃষ্টান্ত সৃষ্টি করেছে শরীয়তপুর জেলা প্রশাসক পারভেজ হাসান। - আজকের নিউজ ২৪বিডি ডট কম
রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ১০:০২ পূর্বাহ্ন
শিরোনাম:
অভিনব কৌশলে ব্যাংক একাউন্ট থেকে লক্ষ লক্ষ টাকা হাতিয়ে নেওয়া চেষ্টা একটি প্রতারক চক্রের। অনিবন্ধিত সব অনলাইন পত্রিকা বন্ধ করে দেওয়া সমীচীন হবে না: তথ্যমন্ত্রী আইজিপি বেনজির আহমেদের বাড়িতে জাতীয় দলের চার ক্রিকেট তারকার আগমন। জাতিসংঘের ৭৬তম সাধারণ অধিবেশনে যোগ দিতে শুক্রবার ঢাকা ছাড়বেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ইভালির সিইও রাসেল ও তার স্ত্রী চেয়ারম্যান শামীমা নাসরিন গ্রেফতার। স্ত্রীর ইচ্ছে পূরণ করতে আবারও জাতীয় খেলতে চায় নাসির সবার বিয়ে হয়ে গেছে, বাকি রয়েগেছে নবম শ্রেণির নার্গিস ডামুড্যা উপজেলায় করোনার প্রতিরোধী ভ্যাকসিনের বিশেষ ক্যাম্পেইন ও গণটিকার কর্মসূচি। শরীয়তপুরে জাতীয় পরিবহন শ্রমিক লীগের নতুন কমিটি ঘোষণা উপলক্ষে হাবিবুর রহমান কাবিল কে ফুলেল সংবর্ধনা। বিএনপির রাজনৈতিক ব্যক্তিত্ব ও আদর্শিক রাজনীতি প্রতিষ্ঠার নাম-সাঈদ আহমেদ আসলাম।

প্রধানমন্ত্রীর আশ্রায়ন প্রকল্পের ঘর পরিদর্শন করে নিজের হাতে পানি দিয়ে এক অনন্য দৃষ্টান্ত সৃষ্টি করেছে শরীয়তপুর জেলা প্রশাসক পারভেজ হাসান।

  • প্রকাশিত: বৃহস্পতিবার, ২ সেপ্টেম্বর, ২০২১
  • ২৬৯ বার পড়া হয়েছে

আশ্রয়ণের অধিকার
শেখ হাসিনার উপহার।
“অন্তর্ভুক্তিমূলক উন্নয়নের শেখ হাসিনা মডেল”

মোঃরেদওয়ান বিন কবির(সম্পাদক)আজকের নিউজ ২৪বিডি ডটকম:- শরীয়তপুরের গোসাইরহাট উপজেলায় ০২ সেপ্টেম্বর রোজ বৃহস্পতিবার দুর্গম চর চরজালালপুরে মুজিব শতবর্ষ উপলক্ষে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার- গৃহহীনদের জন্য নির্মিত আশ্রয়ন প্রকল্পের কাজের অগ্রগতি পরিদর্শন করেছেন শরীয়তপুরের সুযোগ্য জেলাপ্রশাসক জনাব মোঃ পারভেজ হাসান।

দুর্গম এই চরএলাকাটির ঘাট হতে প্রকল্প পর্যন্ত ইটবিছানো সংযোগ পথ নির্মাণ করা হয়েছে। প্রকল্পটি ঘিরে চারিদিকে পাকা পথ নির্মাণাধীন। ডিপটিউবয়েলের কল্যাণে সুপেয় পানির ব্যবস্থা এবং পল্লীবিদ্যুৎ এর সংযোগ ও সোলার প্যানেলের আশীর্বাদে নির্মাণাধীন ৫৮টি ঘরের ভবিষ্যৎ উপকারভোগীরা উন্নত জীবন যাপনের নিশ্চয়তা পাবেন এখানে। মাননীয় প্রধানমন্ত্রী কর্তৃক ভূমিহীন গৃহহীনদের যে আধাপাকা ঘরটি উপহার দেয়া হলো এ আধাপাকা ঘরটি এই জায়গার মানুষের জীবণের স্বাদ ও জীবনের মানে নিশ্চিতভাবে এক নতুন মাত্রা যোগ করবে ইনশাআল্লাহ।

এসময় শরীয়তপুরের জেলা প্রশাসক জনাব মোঃ পারভেজ হাসান নির্মানাধীন আশ্রায়ন প্রকল্পের প্রতিটি ঘর পরিদর্শন করে এবং ঘর গুলোতে নিজের হাতে মটর দিয়ে পানি দেয়। এঘটায় ঐ এলাকাবাসী সহ উপকারভোগীরা রীতি মতে হতভম্ব, কারন একজন মাননীয় জেলা প্রশাসক কি করে সাধারণ মানুষের জন্য এমন মানবতার ফেরিওয়ালা হিসেবে কাজ করতে পারে! এমনটাই প্রশ্ন এখন জনসাধারণের মনে। এসময় আরো উপস্থিত ছিলেন গোসাইরহাট উপজেলার নির্বাহী অফিসার, সহকারী কমিশনার (ভূমি), ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানসহ স্থানীয় অধিবাসী ও উপকারভোগীরা।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

সর্বশেষ খবর

BengaliEnglish