1. multicare.net@gmail.com : news : VOICE CTG NEWS
বিএনপির রাজনৈতিক ব্যক্তিত্ব ও আদর্শিক রাজনীতি প্রতিষ্ঠার নাম-সাঈদ আহমেদ আসলাম। - আজকের নিউজ ২৪বিডি ডট কম
রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ১০:০৭ পূর্বাহ্ন
শিরোনাম:
অভিনব কৌশলে ব্যাংক একাউন্ট থেকে লক্ষ লক্ষ টাকা হাতিয়ে নেওয়া চেষ্টা একটি প্রতারক চক্রের। অনিবন্ধিত সব অনলাইন পত্রিকা বন্ধ করে দেওয়া সমীচীন হবে না: তথ্যমন্ত্রী আইজিপি বেনজির আহমেদের বাড়িতে জাতীয় দলের চার ক্রিকেট তারকার আগমন। জাতিসংঘের ৭৬তম সাধারণ অধিবেশনে যোগ দিতে শুক্রবার ঢাকা ছাড়বেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ইভালির সিইও রাসেল ও তার স্ত্রী চেয়ারম্যান শামীমা নাসরিন গ্রেফতার। স্ত্রীর ইচ্ছে পূরণ করতে আবারও জাতীয় খেলতে চায় নাসির সবার বিয়ে হয়ে গেছে, বাকি রয়েগেছে নবম শ্রেণির নার্গিস ডামুড্যা উপজেলায় করোনার প্রতিরোধী ভ্যাকসিনের বিশেষ ক্যাম্পেইন ও গণটিকার কর্মসূচি। শরীয়তপুরে জাতীয় পরিবহন শ্রমিক লীগের নতুন কমিটি ঘোষণা উপলক্ষে হাবিবুর রহমান কাবিল কে ফুলেল সংবর্ধনা। বিএনপির রাজনৈতিক ব্যক্তিত্ব ও আদর্শিক রাজনীতি প্রতিষ্ঠার নাম-সাঈদ আহমেদ আসলাম।

বিএনপির রাজনৈতিক ব্যক্তিত্ব ও আদর্শিক রাজনীতি প্রতিষ্ঠার নাম-সাঈদ আহমেদ আসলাম।

  • প্রকাশিত: শুক্রবার, ১০ সেপ্টেম্বর, ২০২১
  • ৪০ বার পড়া হয়েছে

বিশেষ প্রতিবেদকঃ- শরীয়তপুরের সামাজিক ও রাজনৈতিক অঙ্গনে রাজনৈতিক ব্যক্তিত্ব, শরীয়তপুর জেলা বিএনপি’র সম্মানিত সাংগঠনিক সম্পাদক, ডামুড্যা উপজেলার ঐতিহ্যবাহী বেপারী বাড়ির সন্তান, বিশিষ্ট শিল্পপতি ও গণমানুষের নেতা জনাব সাঈদ আহমেদ আসলাম একটি আদর্শিক রাজনৈতিক প্রতিষ্ঠানের নাম। তার আদর্শিক মতপার্থক্য ও মতভেদ থাকলেও, জীবদ্দশায় রাজনৈতিক মতপ্রকাশের শৈলী, রাজনৈতিক শিষ্টাচার ও সংস্কৃতির চর্চা, রাজনৈতিক প্রতিদ্বন্দ্বিতা ও গণতান্ত্রিক অনুশীলনগুলোই সাঈদ আহমেদ আসলাম এর কাছে অতি গুরুত্বপূর্ণ।

জনাব সাঈদ আহমেদ আসলাম – রাজনৈতিক, পারিবারিক ও পেশাগত জীবনকে এমনভাবে পরিচালনা করে আসছেন, যা অনেকের কাছে অকল্পনীয় মনে হলেও তেমন রাজনৈতিক সংস্কৃতি আবারও রাজনৈতিক অঙ্গনে ফিরে আসুক, গনতন্ত্র ফিরে আসুক এবং সাধারণ মানুষের অধিকার আদায়ে সারাজীবন কাজ করে যাবে বলেও মতামত ব্যক্ত করেন শরীয়তপুর জেলা বিএনপি’র সাংগঠনিক সম্পাদক এবং শরীয়তপুর ৩ আসনের ও গণমানুষের প্রিয় এই নেতা।

সাঈদ আহমেদ আসলাম বলেন,, আজকের রাজনৈতিক অঙ্গনে কষ্ট বা ত্যাগ স্বীকার করার খুব একটা প্রয়োজন হয় না। অথচ আমরা জানি, শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান সহ পৃথিবীর সব প্রগতিশীল নেতা রাজনৈতিক জীবনে কতটুকু ত্যাগ স্বীকার করেছেন। রাজনীতিতে সাধারণ এবং অবহেলিত মানুষের জন্য ভাবতে হবে। পারিবারিক জীবনযাপন খুব সাধারণভাবে করতে হবে। তাহলেই সৎভাবে জীবনযাপন করেও রাজনৈতিক আদর্শ বাস্তবায়নে ভূমিকা রাখা যাবে।

তবে শরীয়তপুরের সাধারন জনগন বলেন,, সাঈদ আহমেদ আসলাম সাহেব এমন একজন বড় মাপের রাজনৈতিক নেতা, যিনি বিএনপির একনিষ্ঠ নেতা, শরীয়তপুর জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক এই অসম্ভব বড় মনের মানুষটি আমাদের মতো সাধারণ মানুষেদের অনেক মানুষের সামনে জড়িয়ে ধরেন, বাড়িতে চায়ের আমন্ত্রণ জানান- সত্যিই আমরা অনেক বেশি গর্ভ অনুভব করি এবং তার কারনে বিএনপির সঙ্গে সম্পৃক্ত হওয়ার সার্থকতা অনুভব করি। তার রাজনৈতিক শিষ্টাচার, কর্মীদের প্রতি ভালোবাসা, নিজ সন্তান ও রাজনৈতিক কর্মীদের মধ্যে ভেদাভেদ না রাখা, সর্বোপরি সাঈদ আহমেদ আসলাম সাহেবের রাজনৈতিক সততার উদাহরণ শরীয়তপুরের প্রতিটি রাজনৈতিক নেতা, কর্মীদের মধ্যে সঞ্চারিত হয়ে থাকবে এটাই আমরা কামনা করি ইনশাআল্লাহ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

সর্বশেষ খবর

BengaliEnglish