1. multicare.net@gmail.com : news : VOICE CTG NEWS
শরীয়তপুরে জাতীয় পরিবহন শ্রমিক লীগের নতুন কমিটি ঘোষণা উপলক্ষে হাবিবুর রহমান কাবিল কে ফুলেল সংবর্ধনা। - আজকের নিউজ ২৪বিডি ডট কম
রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ১০:২৯ পূর্বাহ্ন
শিরোনাম:
অভিনব কৌশলে ব্যাংক একাউন্ট থেকে লক্ষ লক্ষ টাকা হাতিয়ে নেওয়া চেষ্টা একটি প্রতারক চক্রের। অনিবন্ধিত সব অনলাইন পত্রিকা বন্ধ করে দেওয়া সমীচীন হবে না: তথ্যমন্ত্রী আইজিপি বেনজির আহমেদের বাড়িতে জাতীয় দলের চার ক্রিকেট তারকার আগমন। জাতিসংঘের ৭৬তম সাধারণ অধিবেশনে যোগ দিতে শুক্রবার ঢাকা ছাড়বেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ইভালির সিইও রাসেল ও তার স্ত্রী চেয়ারম্যান শামীমা নাসরিন গ্রেফতার। স্ত্রীর ইচ্ছে পূরণ করতে আবারও জাতীয় খেলতে চায় নাসির সবার বিয়ে হয়ে গেছে, বাকি রয়েগেছে নবম শ্রেণির নার্গিস ডামুড্যা উপজেলায় করোনার প্রতিরোধী ভ্যাকসিনের বিশেষ ক্যাম্পেইন ও গণটিকার কর্মসূচি। শরীয়তপুরে জাতীয় পরিবহন শ্রমিক লীগের নতুন কমিটি ঘোষণা উপলক্ষে হাবিবুর রহমান কাবিল কে ফুলেল সংবর্ধনা। বিএনপির রাজনৈতিক ব্যক্তিত্ব ও আদর্শিক রাজনীতি প্রতিষ্ঠার নাম-সাঈদ আহমেদ আসলাম।

শরীয়তপুরে জাতীয় পরিবহন শ্রমিক লীগের নতুন কমিটি ঘোষণা উপলক্ষে হাবিবুর রহমান কাবিল কে ফুলেল সংবর্ধনা।

  • প্রকাশিত: শনিবার, ১১ সেপ্টেম্বর, ২০২১
  • ৮৮ বার পড়া হয়েছে

জেলা প্রতিনিধি শরীয়তপুর:- শরীয়তপুরে জাতীয় পরিবহন শ্রমিক লীগের কমিটি গঠনে আলোচনা সভা ও নেতাকর্মীদের ফুলের শুভেচ্ছা জানানো হয়েছে। ১১ সেপ্টেম্বর রোজ শনিবার শরীয়তপুর জেলার নড়িয়া উপজেলার ভোজেশ্বর বাজারে বিশিষ্ট ব্যবসায়ী হাবিবুর রহমান কাবিল এর অফিসে এই আলোচনা সভার আয়োজন করা হয়। 

গত ১০ সেপ্টেম্বর জাতীয় পরিবহন শ্রমিক লীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি মোঃ শহিদুল ইসলাম চৌধুরী ও সাধারণ সম্পাদক জাহিদ হাসানের নেতৃত্বের মাধ্যমে শরীয়তপুর জেলার শাখার কমিটি ঘোষণা করা হয়েছে। উক্ত কমিটিতে নতুন করে জেলা শাখার ত্রাণ বিষয়ক সম্পাদক পদে হাবিবুর রহমান কাবিল কে নির্বাচিত করেছে দলটি। এসময় জাতীয় পরিবহন শ্রমিক লীগের শরীয়তপুর জেলা শাখার প্রস্তাবিত কমিটির ত্রাণ বিষয়ক সম্পাদক হাবিবুর রহমান কাবিল কে সাধারণ মানুষ সহ দলের সকলেই ফুল দিয়ে বরন করে নেন।

সভার সভাপতি ও জাতীয় পরিবহন শ্রমিক লীগের শরীয়তপুর জেলা শাখার সাধারণ সম্পাদক জনাব ইব্রাহিম মামুন তার উদ্বোধনী বক্তব্যে কমিটির নেতৃবৃন্দের প্রস্তাব ও সমর্থন নিয়ে জেলার ত্রাণ বিষয়ক সম্পাদকের নাম ঘোষণা করলে নেতৃবৃন্দরা সবাই সমর্থন করেন।

জাতীয় পরিবহন শ্রমিক লীগের শরীয়তপুর জেলা শাখার সাধারণ সম্পাদক ইব্রাহিম মামুন বলেন,,,, শরীয়তপুর  জেলার আওয়ামী লীগের রূপ বদলের দৃশ্য আর কিছু নেতৃবৃন্দের ডানে বামে উকি ঝুঁকির দৃশ্য দেখে দেখে আমরা দুঃখ পেয়ে আসছি। আমারদের এই সংগঠনকে শরীয়তপুর জেলায় একটা শ্রক্তিশালী সু-সংগঠিত জাতীয় পরিবহন শ্রমিক লীগ গঠন করার জন্য চেষ্টা করে আসছি। আমাদের জাতীয় পরিবহন শ্রমিক লীগ শরীয়তপুরের গণমানুষের মনে বেপক সারা পেয়েছে। দলের কর্ণধারদের উত্তরসূরী, ছোট বেলা থেকে রাজপথের যোদ্ধা, অনর্গল বক্তা, সুমধুর, কন্ঠস্বর, কোমল ব্যবহার, যিনি কখনো আওয়ামী লীগের ও মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার দুশমনদের সাথে লিয়াজো করে না, স্বার্থের জন্য কখনো আপোষ করে না সেই সব ব্যক্তিদেরই আমাদের এই জাতীয় পরিবহন শ্রমিক লীগের নেতা হিসেবে দেখতে চাই।

এসময় সভায় উপস্থিত ছিলেন, জাতীয় পরিবহন শ্রমিক লীগ শরীয়তপুর জেলা শাখার সম্মানিত সাধারণ সম্পাদক জনাব ইব্রাহিম মামুন, সিনিয়র সহ-সভাপতি নাজির হোসেন, জেলার ত্রাণ বিষয়ক সম্পাদক হাবিবুর রহমান কাবিল, সদর উপজেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক নিজাম বেপারী, মালেক হাওলাদার, জুয়েল, স্হানীয় ছাত্র লীগ, যুবলীগ, কৃষক লীগ, স্থানীয় মুরব্বি সহ অন্যান্য নেতৃবৃন্দ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

সর্বশেষ খবর

BengaliEnglish