1. news@www.ajkernews24bd.com : news :
সোমবার, ১৭ জানুয়ারী ২০২২, ০৮:৩১ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
ভেদরগঞ্জে কথিত দুই সাংবাদিকের বিরুদ্ধে নারী-কেলেঙ্কারি ও চাঁদাবাজি মামলা। কণ্ঠশিল্পী সালমা এখন ব্যারিস্টারের বউ বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রী’র প্রতি শ্রদ্ধা-ভালোবাসা রেখে গৃহহীন ও ভূমিহীনদের গৃহ নির্মাণ’ কাজে ১২ শতাংশ জমি সরকারের নিকট বিনামূল্যে প্রদান করেছেন ভাইস-চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল মান্নান বেপারী। বাংলাদেশে এই প্রথমবারের মতো তৃতীয় লিঙ্গের নজরুল ইসলাম(ঋতু) চেয়ারম্যান নির্বাচিত। কাল থেকে সারাদেশে শিক্ষার্থীদের জন্য বিআরটিসি বাসে অর্ধেক ভাড়া কার্যকর। শরীয়তপুরে ইলিশ সম্পদ উন্নয়ন ও ব্যবস্থাপনা প্রকল্পের আওতায় জেলা পর্যায়ে অবহিতকরন কর্মশালা অনুষ্ঠিত। শরীয়তপুর জেলা প্রশাসকের ও অভিভাবকত্বের সুখ পেলো চিতলিয়ার মেধাবী ছাত্রী নিঝুম সুলতানা মীম। শরীয়তপুরের রুদ্রকর ইউনিয়নে সন্ত্রাসী হামলার পরও নৌকার মনোনীত প্রার্থী আলহাজ্ব সিরাজুল ইসলাম ঢালী বিপুল ভোটে বিজয়ী। শরীয়তপুর সদর উপজেলা ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে নৌকার ০৪ প্রার্থী এবং স্বতন্ত্র ০৫ জন প্রার্থী বিজয়ী হয়েছেন। শরীয়তপুরের ভেদরগঞ্জে ইউরো বাংলা ফাউন্ডেশনের চেয়ারম্যান মিয়া নুরুল ইসলাম এর নিজ উদ্যোগে ১৫০০ অসহায় পরিবারের মাঝে নগদ অর্থ ও খাদ্য সামগ্রী বিতরণ।
শিরোনাম:
ভেদরগঞ্জে কথিত দুই সাংবাদিকের বিরুদ্ধে নারী-কেলেঙ্কারি ও চাঁদাবাজি মামলা। ভেদরগঞ্জে মিথ্যা নারী নির্যাতন এবং ষড়যন্ত্রমূলক যৌতুক মামলা হতে অব্যহতি ও প্রতিকারের দাবি জানিয়েছেন ছাত্রদল নেতা ইমরান। কণ্ঠশিল্পী সালমা এখন ব্যারিস্টারের বউ চেয়ারম্যান হয়ে মহিষার ইউনিয়ন পরিষদ কে একটি আধুনিক ও মডেল ইউনিয়ন পরিষদ হিসেবে গড়ে তুলতে চাই:-মোঃ দেলোয়ার হোসেন সরদার। বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রী’র প্রতি শ্রদ্ধা-ভালোবাসা রেখে গৃহহীন ও ভূমিহীনদের গৃহ নির্মাণ’ কাজে ১২ শতাংশ জমি সরকারের নিকট বিনামূল্যে প্রদান করেছেন ভাইস-চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল মান্নান বেপারী। নিজের বলার মতো একটা গল্প নামক ফাউন্ডেশনের ৪র্থ প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে পজিটিভ শরীয়তপুর সম্মেলনের টিকিট বিতরণ অনুষ্ঠিত। বাংলাদেশে এই প্রথমবারের মতো তৃতীয় লিঙ্গের নজরুল ইসলাম(ঋতু) চেয়ারম্যান নির্বাচিত। কাল থেকে সারাদেশে শিক্ষার্থীদের জন্য বিআরটিসি বাসে অর্ধেক ভাড়া কার্যকর। শরীয়তপুরে ইলিশ সম্পদ উন্নয়ন ও ব্যবস্থাপনা প্রকল্পের আওতায় জেলা পর্যায়ে অবহিতকরন কর্মশালা অনুষ্ঠিত। শরীয়তপুর জেলা প্রশাসকের ও অভিভাবকত্বের সুখ পেলো চিতলিয়ার মেধাবী ছাত্রী নিঝুম সুলতানা মীম।

চেয়ারম্যান হয়ে মহিষার ইউনিয়ন পরিষদ কে একটি আধুনিক ও মডেল ইউনিয়ন পরিষদ হিসেবে গড়ে তুলতে চাই:-মোঃ দেলোয়ার হোসেন সরদার।

  • প্রকাশিত: বুধবার, ১৫ ডিসেম্বর, ২০২১
  • ৯ বার পড়া হয়েছে

ভেদরগঞ্জ,শরীয়তপুর প্রতিনিধি:- শরীয়তপুর জেলার ভেদরগঞ্জ উপজেলার ৪র্থ ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনে জনগণের মনোনীত প্রার্থী হয়ে একটি আধুনিক ও মডেল ইউনিয়ন পরিষদ হিসেবে গড়ে তুলতে চান চেয়ারম্যান পদ-প্রার্থী জনাব মোঃ দেলোয়ার হোসেন সরদার।
ভেদরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক হিসেবে দীর্ঘ বছর যাবত দায়িত্ব পালন করে আসছেন তিনি। তিনি চশমা মার্কার প্রার্থীতা ঘোষণা দিয়ে মহিষারের প্রতিটি অঞ্চলে পুরোমাত্রায় গণসংযোগ ও উঠান বৈঠক চালিয়ে যাচ্ছেন। দলীয় প্রতীক না থাকায় এবং একাধিক প্রার্থী হওয়ার কারনে অক্লান্ত পরিশ্রম করে আসছেন তিনি। সুধু তাই নয়, অন্যান্য প্রার্থীদের তুলনায় অনেকটা এগিয়ে আছেন ক্লীন ইমেজের প্রার্থী জনাব মোঃ দেলোয়ার হোসেন সরদার।

শরীয়তপুর ৩ আসনের মাননীয় সংসদ সদস্য জননেতা জনাব নাহিম রাজ্জাক এমপি’র অত্যন্ত কাছের ও আস্থাভাজন হিসেবেও রয়েছেন দেলোয়ার হোসেন সরদার নামের এই ব্যাক্তিটি। এলাকার সাধারণ জনগণ সহ সকলের কাছে আস্থাভাজন ও তরুণ সমাজের জনপ্রিয় এই ব্যক্তি এবং মহিষার ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও একজন পরিচিত মুখ তিনি। সামাজিক কল্যাণমূলক, মানবতার ফেরিওয়ালা হিসেবে মহিষার ইউনিয়নবাসীর জন্য সকল কাজে প্রতিনিয়ত সক্রিয় অবদান রেখে চলেছেন দেলোয়ার হোসেন সরদার। গত নির্বাচনে মহিষার ইউনিয়নের উপ-নির্বাচনে নৌকার মনোনীত চেয়ারম্যান প্রার্থী হয়ে বিজয় লাভ করেন এবং জনতার বন্ধু নামে এলাকায় পরিচিতিও পেয়েছেন তিনি।

ইতিমধ্যে মহিষার ইউনিয়নে চেয়ারম্যান ও মেম্বার প্রার্থীদের নিয়ে আলাপ-আলোচনা ও জল্পনা-কল্পনা শুরু হয়েগেছে। আগামী ২৬ ডিসেম্বর ৪র্থ ধাপে ডামুড্যা ও ভেদরগঞ্জ এই দুই উপজেলার সকল ইউনিয়ন পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হবে। তাই মোঃ দেলোয়ার হোসেন সরদার এলাকার বিভিন্ন সামাজিক ও রাজনৈতিক কর্মকাণ্ডে উপস্থিত হয়ে ইতোমধ্যে আলোড়ন সৃষ্টি করে দিয়েছেন।

এলাকাবাসীর সুখে-দুঃখে পাশে থেকে সকলের কাছেই আস্থাভাজন ও প্রিয়জন একজন মানুষ হয়ে উঠার চেষ্টা চালিয়ে যাচ্ছেন তিনি। শরীয়তপুর জেলার ভেদরগঞ্জ উপজেলার মহিষার ইউনিয়নের বিভিন্ন হাটে, বাজারে, চায়ের দোকান ও হোটেলসহ ইউনিয়নের সকল লোকজনদের সঙ্গে নিয়মিত গণসংযোগ চালিয়ে যাচ্ছেন জনাব দেলোয়ার হোসেন সরদার। স্থানীয় লোকজনদের সঙ্গে কুশল বিনিময়ের পাশাপাশি দোয়া প্রার্থনা চাচ্ছেন তিনি।

এসময় দেলোয়ার হোসেন সরদার বলেন, আসন্ন চতুর্থ ধাপের মহিষার ইউনিয়ন পরিষদ নির্বাচনে আমি চেয়ারম্যান নির্বাচিত হলে মানবকল্যাণে আত্মনিয়োগ করতে চাই। ন্যায়ের পক্ষে চলে এবং মানুষের ভালোবাসা নিয়ে সারাটি জীবন কাটিয়ে দিতে চাই। মহিষার ইউনিয়নকে মাদক, সন্ত্রাস ও দুর্নীতিমুক্ত করতে চাই ইনশাআল্লাহ। বঙ্গবন্ধুর আদর্শে অনুপ্রাণিত হয়ে সাধারণ মানুষের সুখে-দুঃখে সবসময় পাশে থাকার চেষ্টা করবো। এই পথচলায় আমি আমাদের জেলা আওয়ামীলীগ ও উপজেলা আওয়ামী লীগের সকল নেতাকর্মীদের কাছে এবং মহিষার ইউনিয়নবাসীর কাছে একটি করে চশমা মার্কায় ভোট ও সহযোগিতা কামনা করছি।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত